Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

অভিনয় থেকে বিরতিতে সান্দ্রা বুলক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১১:১৯ এএম

হলিউড অভিনেত্রী সান্দ্রা বুলক। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘বুলেট ট্রেন’ সিনেমাটি। অ্যাকশন ভরপুর এই সিনেমাটিতে সান্দ্রা বুলকের সঙ্গে অভিনয় করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট। তবে সিনেমাটি মুক্তির আগেই হঠাৎ করে অভিনয় থেকে বিরতির ঘোষণা দিলেন সান্দ্রা বুলক।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সান্দ্রা বুলক বলেন, ‘সারাক্ষণই কাজের ওপর আমি। ঠিক যেন, প্রতিবার ফ্রিজ খুলছি, আর যথারীতি যা খুঁজছি, তা পাচ্ছি না। আসলে যা খুঁজছি তা হয়তো কখনই ছিল না। যা পাওয়ার তা তো পেয়েছি।’

তিনি আরো বলেন, ‘আমি মারাত্মক ক্লান্ত। সত্যি বলতে আমি ফুরিয়ে গেছি। এখন আমার মনে হয় আমি আর স্মার্ট সিদ্ধান্তও নিতে পারব না। তাই বিরতি নেওয়া।’ তবে এই বিরতি কতটা দীর্ঘ হবে তা জানেন না বলে জানিয়েছেন সান্দ্রা বুলক।

উল্লেখ্য, সান্দ্রা বুলক ১৯৮৭ সালের থ্রিলার হ্যাঙ্গেনের একটি ছোট্ট ভূমিকায় অংশ নিয়ে অভিনয় জীবন শুরু করেন এবং ১৯৮৯ সালে বায়োনিক শোডাউন: দ্য সিক মিলিয়ন ডলার ম্যান অ্যান্ড দ্য বায়োনিক উইম্যান এ অভিনয়ের মাধ্যমে টেলিভিশন যাত্রা করেন এবং স্বল্পকালীন এনবিসি-সিটকম ওয়ার্কিং গার্ল এ প্রধান ভূমিকা পালন করেন। হলিউডের এই অভিনেত্রী এখন পর্যন্ত ৫৯টি সিনেমায় অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন