Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বলিউডে অভিষেক হতে যাচ্ছে সামান্থার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১১:২৮ এএম

অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল বলিউডে অভিষেক হতে যাচ্ছে দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভুর। তবে কোন সিনেমা বা কার বিপরীতে বলিউডে অভিষেক হচ্ছে সে বিষয়ে কোনো খবর ছিল না। এবার জানা গেল বলিউডে সামান্থার প্রথম সিনেমার নাম। ‘নো এন্ট্রি’র সিক্যুয়েল দিয়ে বলিউডে পা রাখছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েলের নাম রাখা হয়েছে ‘নো এন্ট্রি ম্যায় এন্ট্রি’। এতে সালমান খান, অনিল কাপুর ও ফারদিন খানকে দেখা যাবে। প্রত্যেকেরই একজন করে প্রেমিকা থাকবে। সেখানে একজনের প্রেমিকার চরিত্রেই দেখা যেতে পারে সামান্থাকে। এ ছাড়া তামান্না ভাটিয়া, রাশমিকা মান্দানা, পূজা হেগড়ের নামও শোনা যাচ্ছে। চলতি বছরের শেষের দিকে এই ছবির শুটিং শুরু হবে। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

এদিকে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্সের আট মাস পার হয়ে গেলেও আলোচনা থেমে নেই তাদের নিয়ে। সম্প্রতি জানা গেছে নতুন সম্পর্কে জড়িয়েছেন নাগা। বর্তমানে মডেল-অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা। তবে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন নাগা।

এ বিষয়ে সামান্থা লিখেছেন, ‘মেয়েদের নিয়ে গুজব তৈরি হলে তা সত্যি হয়। ছেলেদের নিয়ে গুজব হলে তা তৈরি করা হয়েছে বলে ধরে নেওয়া হয়। এবার বড় হও। যে দুজনের কথা বলা হচ্ছে, তারা অনেক দিন আলাদা হয়ে গেছে। নিজের পরিবার আর কাজে মন দাও!’

উল্লেখ্য, ‘নো এন্ট্রি’ সিনেমাটি মুক্তি পায় ২০০৫ সালে। সালমান খান ছাড়াও এতে অভিনয় করেছেন— অনিল কাপুর, ফারদীন খান, বিপাশা বসু, লারা দত্ত, এশা দেওল, সেলিনা জেটলি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২

আরও
আরও পড়ুন