Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

নলছিটিতে বাসের মুখামুখি সংঘর্ষ আহত ২০

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ২:১৮ পিএম

ঝালকাঠির নলছিটি দুটি বাসের মুখামুখি সংঘর্ষে ২০ জন যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশাল পটুয়াখালী মহাসড়কে উপজেলার দপদপিয়ার বকুলতলায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে পটুয়াখালী উদ্দেশ্যে ছেড়ে আসা ইতি পরিবহণ ও নলছিটি থেকে বরিশালের উদ্দেশ্য ছেড়ে যাওয়া হিজবুল্লাহ পরিবহণের মুখামুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ দুমড়ে মুচরে যায়। আহত হয় কমপক্ষে ২০ জন যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্থানীয়রা মহসড়কের দুর্ঘটনাস্থলে অবরোধ করে রাখে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে যাত্রীরা ৯৯৯ এ ফোন করলে পুলিশ এসে অবরোধকারীদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের জনের অবস্থা গুরুত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন