Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

১৩ টাকার কাজ করে, ৪৫ হাজার টাকা আত্মসাৎ করলো মেম্বর

নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৪:১৪ পিএম

পিরোজপুরের নাজিরপুর উপজেলার ৫ নং শাঁখারীকাঠী ইউনিয়নের গিলাতলা গ্রামের ৮ নং ওয়ার্ডের সাইজউদ্দিন এর বাড়ী হইতে শুক্কুর মোল্লার বাড়ী পর্যন্ত রাস্তা মেরামত, গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) নগদ অর্থ কর্মসূচির ২০২১-২২ অর্থবছরের অধীন ৪৫ হাজার ৩ শত ০৪ টাকা প্রকল্প কমিটির সিপিসি মেম্বার এমদাদুল হক আত্মসাৎ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় চাঁন মিয়া হওলাদারের পুত্র জাকির হোসেন হাওলাদার, মৃত সৈয়দ আলী হাওলাদারের পুত্র আঃ ছালাম হাওলাদার, সফিজউদ্দিন হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদার সহ এলাকার বেশ কিছু জনগন জানান, আমাদের মেম্বার রাস্তায় ১৩ টাকার কাজ করে আর সব টাকা আত্মসাৎ করেছে।

এ বিষয়ে স্থানীয় মেম্বার এমদাদুল হকের নিকট জানতে চাইলে তিনি বলেন এবিষয়ে আপনার কিছু জানার থাকলে আপনি চেয়ারম্যানের কাছ থেকে জানেন সে’ই সব কিছু জানে।

এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইস্রাফিল হাওলাদার জানান, আমার জানা মতে কাজ না করে টাকা তোলার কোন সুযোগ নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মসাৎ

২৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ