Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সীতাকুণ্ডে অবৈধ মজুদদারদের বিরুদ্ধে অভিযান, অর্ধ লক্ষ টাকা জরিমানা

সীতাকুণ্ড(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৪:২০ পিএম

সীতাকুণ্ডে বড় কুমিরা ও মাদামবিবির হাট এলাকায় অবৈধ মুজুদারদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে। এসময় অর্ধলক্ষ টাকা জরিমানা করা হয়।
সারাদেশ ব্যাপী অবৈধ মজুদদারদের বিরুদ্ধে পরিচালিত অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার মাদামবিবিরহাট এলাকায় ও বড় কুমিরা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযানকালে মাদামবিবিরহাট বাজারে অবস্থিত জসিম ষ্টোর ও কুমিরা বাজারের আলম ষ্টোরে অবৈধভাবে অত্যবশ্যকীয় পণ্য মজুদ করছেন মর্মে দেখা যায়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সীতাকুণ্ড উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আশরাফুল আলম। এসময় অপরাধ প্রমানিত হওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট তাৎক্ষণিকভাবে উভয়কে বিশ হাজার টাকা করে মোট চল্লিশ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আশরাফুল আলম জানান, সারাদেশে অবৈধভাবে পণ্যমজুদ করায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আমাদের বেগ পেতে হচ্ছে। এরই অংশ হিসেবে সীতাকুণ্ডে গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ মজুদদারদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা কালে ঘটনার সত্যতা পাওয়ায় ভবিষ্যৎ এ অবৈধভাবে মজুদ করবেন না মর্মে সতর্ক করে অর্থদণ্ড প্রদান করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। অভিযানকালে আরো উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শামছুন্নাহার স্বর্ণাসহ সীতাকুণ্ড মডেল থানা পুলিশের একটি টিম।তারিখ-২৩/৬/২০২২ শেখ সালাউদ্দিন

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ