Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

তারাকান্দায় ভ্রাম্যমান আদালতে ৪ মামলায় ১১ হাজার ৭ শত ২০ টাকা জরিমানা

তারাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৬:১৪ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানের সময় ৪ মামলায় ১১ হাজার ৭ শত ২০ টাকা জরিমানা করা হয়েছে।

২৩ জুন(বৃহস্পতিবার) দিনব্যাপী এই ভ্রাম্যমান আদালতে উক্ত টাকা জরিমানা করেছেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত।এই সময় তিনি মোট ২১ টি অভিযান পরিচালনা করেছেন বলে জানা গেছে।

তারাকান্দায় পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত ড্রাগ এ্যাক্ট আইন ১৯৪০ মোতাবেক ১ মামলায় তারাকান্দা বাজারের অনুপম মেডিকেল হলকে ১০ হাজার টাকা,পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ মোতাবেক ১ মামলায় ৭ শত টাকা,দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারা মোতাবেক ১ হাজার টাকা এবং ধূমপান ও তামাকজাত দ্রব্য(নিয়ন্ত্রন)আইন-২০০৫ মোতাবেক ২০ টাকাসহ সর্বসাকূল্যে ১১ হাজার ৭ শত ২০ টাকা জরিমানা করেছেন।

পরবর্তীতে তারাকান্দা বাজার পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। এসময় বাজারের বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে ইজারাদার সহ ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান পূর্বক বাজার পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্যও নির্দেশনা দিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ