Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঐক্যবদ্ধ থাকুন, বিজয় সুনিশ্চিত - হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৭:২৯ পিএম | আপডেট : ৮:২৫ পিএম, ২৩ জুন, ২০২২

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার দলীয় নেতা-কর্মীদেরকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি মিথ্যাচারিতায় ভরপুর। মিথ্যা দিয়ে রাজনীতি হয় না। মিথ্যার ভিত্তি খুবই দুর্বল। কাজেই ঐক্যবদ্ধ থাকুন, বিজয় সুনিশ্চিত।
তিনি আরো বলেন, দেশ স্বাধীন হওয়ার পর ভারত আমাদের ভ্রাতৃপ্রতিম প্রতিবেশী হিসেবে কোন নিদর্শন দেখাতে পারেনি। বরং বন্ধুত্বের ভান করে গোলামির জিঞ্জিরে বন্দী করার অপচেষ্টা চালিয়ে আসছে। অত্যন্ত সুকৌশলে উজানের পানিকে আমাদের বিরুদ্ধে অস্ত্র হিসেবে ব্যবহার করছে। তিনি বলেন, পিন্ডি থেকে মুক্ত হয়েছি, দিল্লির দাসত্ব করার জন্য নয়।
বৃহস্পতিবার বিকেলে বানবাসি মানুষের জানমাল হেফাজত ও বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। টঙ্গী পূর্ব, পশ্চিম ও গাছা মেট্রো থানা বিএনপির আয়োজক কমিটির উদ্যোগে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব মো. সোহরাব উদ্দিন। মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম শুক্কুরের সভাপতিত্বে ও সদস্য আব্দুর রহিম খান কালার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, বিএনপি নেতা অ্যাডভোকেট ড. মো. শহীদুজ্জামান, হুমায়ুন কবীর রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, আব্দুল খালেক ডিলার প্রমুখ। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সোহেব।
উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুস সামাদ, মো. সাইফুল ইসলাম টুটুল, মনিরুল ইসলাম বাবুল, ফারুক হোসেন খান, মো. কসিম উদ্দিন, তাজুল ইসলাম বেপারী, আতাউর রহমান আতিক, অ্যাডভোকেট সাইফুল ইসলাপম মোল্লা, আবুল কালাম আজাদ, হারুন-অর-রশিদ, মো. সালাহ উদ্দিন, নূর-ই-মোস্তফা খান, কামরুল ইসলাম সবুর, বেনজির রহমান পিন্টু, আমজাদ হোসেন জুনা, শেখ মো. সুমন আবুল কাশেম, আব্দুস সাত্তার, আমির হোসেন, সেলিম কাজল, মাহবুবুল আলম, ফজলুল হক প্রধান, হাবিবুর রহমান আজাদ, আলী আহমেদ টুকু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ