Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সাইফ ও মুক্তিযোদ্ধার জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৮:১৩ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কষ্টের জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বৃহস্পতিবার কুমিল্লায় সাইফ স্পোর্টিং ৪-৩ গোলে হারায় চট্টগ্রাম আবাহনীকে। অন্যদিকে রাজশাহীতে লিগ টেবিলের তলানীর দুই দলের লড়াইয়ে স্বাধীনতা ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ।

বৃহস্পতিবার কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় রোমাঞ্চকর এক ম্যাচ। দুই বার এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। সেই গোল শোধ দিয়ে ম্যাচে ফেরে চট্টগ্রাম আবাহনী। কিন্তু শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি চট্টগ্রামের দলটি। বিজয়ী সাইফের হয়ে ফয়সাল আহমেদ ফাহিম দুটি, রুয়ান্ডার এমারি বাইসেঙ্গে ও নাইজেরিয়ান ওগবোগে একটি করে গোল করেন। চট্টগ্রাম আবাহনীর হয়ে তিন গোল শোধ দেন নাইজেরিয়ান পিটার থ্যাংকগড ও ক্যান্ডি অগাস্টিন এবং আফগানিস্তানের অমিদ পোপালজে। এই জয়ে ১৬ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে সাইফ। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পঞ্চমে চট্টগ্রাম আবাহনী।

এদিকে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে স্বাধীনতা ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারিয়ে লিগে নিজেদের দ্বিতীয় জয় তুলে নেয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বিজয়ী দলের হয়ে ওবায়েদ রহমান নওয়াব একমাত্র গোলটি করেন। এই জয়ে ১৬ ম্যাচে আট পয়েন্ট নিয়ে ১১তম স্থানে থেকে অবনম শংকায় ভুগছে মুক্তিযোদ্ধা। সমান ম্যাচ খেলা স্বাধীনতা ছয় পয়েন্ট নিয়ে সবার শেষে স্বাধীনতা ক্রীড়া সংঘ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৭ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন