Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:০৮ এএম

১. জুরাসিক ওয়ার্ল্ড : ডোমিনিয়ন। ২. টপ গান : ম্যাভরিক। ৩. লাইটইয়ার। ৪. ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস। ৫. দ্য বব’স বার্গার্স মুভি


লাইটইয়ার
অ্যাঙ্গাস ম্যাকলেন পরিচালিত এনিমেশন অ্যাডভেঞ্চার ফিল্ম। মূলত এনিমেটর ম্যাকলেনের পূর্ণ পরিচালক হিসেবে এটি প্রথম পূর্ণদৈর্ঘ্য ফিল্ম। এটি ‘টয় স্টোরি’ সিরিজের চরিত্র বাজ লাইটইয়ারের অরিজিন ফিল্ম/প্রিকুয়েল। বাজ (ভয়েস : ক্রিস এভান্স) একজন তরুণ স্পেস রেঞ্জার। তাকে পৃথিবী থেকে ৪.২ আলোকবর্ষ দূরের একটি দুর্গম ও বসবাসের জন্য কঠিন এক গ্রহে দায়িত্বে পাঠান হয় এক কমান্ডারের অধীনে আরও কয়েকজন কর্মীর সঙ্গে। সেখানে সে আটকে পড়ে। তার রোবট বিড়াল সঙ্গী সক্স (ভয়েস : পিটার সোন) এবং কয়েকজন উচ্চাভিলাষী সহকর্মীসহ সে স্পেস-টাইম পেরিয়ে নিরাপদ স্থানে ফিরবার উদ্যোগ নেয়। এমনিতেই তাদের এই মিশন কঠিন ও জটিল। তা আরও জটিল করে দেয় এম্পারর জার্গ (জেমস ব্রলিন) নামে এক নিষ্ঠুর শাসক ও তার ভয়ঙ্কর রোবট বাহিনী। এম্পারর জার্গের উদ্দেশ্য অজানা, তবে তা যে শুভ নয় এটা স্পষ্ট। তাদের আক্রমণ থেকে যেমন রক্ষা পেতে হবে তেমনি তার উদ্দেশ্যও জানতে হবে লাইটইয়ারকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২৪ জুন, ২০২২
২৫ মার্চ, ২০২২
৪ মার্চ, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন