Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

নওগাঁয় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক মহিলাসহ ৫ ব্যক্তির মৃত্যু ঃ আহত ১ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১১:২৫ এএম | আপডেট : ১২:৪৬ পিএম, ২৪ জুন, ২০২২

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। নওগাঁ-রাজশাহী মহা-সড়কে সদর উপজেলার বলিহার বাবলাতলী নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে যাত্রী বোঝাই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী এবং ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা জামাল হোসেন জানিয়েছেন শুক্রবার সকাল অনুমান সাড়ে ৮টায় ঘটনাস্থলে নওগাঁর দিকথেকে মাছের ফিড বোঝাই ঢাকা-মেট্রো-ট-১৬-৫৬১৮ নম্বরের একটি ট্রাক রাজশাহীর দিকে এবং যাত্রী বোঝাই সিএনজি নওগাঁ’র দিকে আসছিল। হঠাৎ করে বলিহার সংযোগ সড়ক থেকে একটি মাটি বোঝাই ট্রাক্টর মেইন রাস্তায় উঠে পড়ে। এ সময় ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে ট্রাক এবং সিএনজি মুখোমুখি সংঘর্ষ বাধে। ট্রাকটি যাত্রী বোঝাই সিএনজিকে পিষ্ট করে ওই পিষ্ট হওয়া সিএনজি সাথে নিয়ে পাশের গভীর জলাশয়ে পড়ে যায়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই নিয়ামতপুর উপজেলার ভাদুরন্দ গ্রামের ওমর আলীর কন্যা প্রাথমিক স্কুল শিক্ষক জান্নাতুন (৩৮), রামপুরা গ্রামের শিক্ষক মকবুল হোসেন (৬০), শিক্ষক দেলোয়ার হোসেন(৪৭) সিএনজি চালক ডাঙ্গাপাড়া গ্রামের সেলিম (৪৫) এবং গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার লেলিন (৩৫) নমের এই ৫ ব্যক্তি মারা গেছে। এই ঘটনায় আহত উক্ত জান্নাতুনের বোন প্রাথমিক স্কুল শিক্ষক নুর জাহান (৩২)কে আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। পারিবারিকভাবে জানা গেছে নিহত জানাতুন, মকবুল হোসেন ও দেলোয়ার হোসেন এবং আহত নুরজাহান সবাই কোন এক প্রশিক্ষনে অংশগ্রহন করতে নওগা আসছিলেন।

উদ্ধারকাজে অংশগ্রহণকারী ফায়ার সার্ভিস নওগাঁ’র উপ-সহকারী পরিচালক মাহমুদুল হাসান জানিয়েছেন সংবাদ পাওয়ার সাথে সাথে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। ট্রাকের চাপায় সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে পানির নিচে ডুবে ছিল। সিএনজি’র বিভিন্ন অংশ পৃথক পৃথক ভাবে কেটে কেটে ভিতর থেকে একটি একটি করে লাশ বের করতে হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ