Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

অটোরিকশাকে সাইড দিতে গিয়ে ১৭৫০ কাঁঠাল নিয়ে ট্রাক গেল খালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:৪৯ পিএম

অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নোয়াখালীর সুবর্ণচরে কাঁঠালবাহী ট্রাক খালে পড়ে গেছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। শুক্রবার (২৪ জুন) বেলা ১১টার দিকে উপজেলার চরবাটা খাসেরহাট থেকে বাংলা বাজার সড়কের হাদী মার্কেট-সংলগ্ন সফি সওদাগর বাড়ির দরজায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী আকবর হোসেন গণমাধ্যমকে বলেন, ট্রাকচালক মো. বিল্লাল ঢাকা থেকে ১ হাজার ৭৫০ পিস কাঁঠাল নিয়ে সুবর্ণচর এসেছেন। ট্রাকে আমাদের তিন ব্যবসায়ীর কাঁঠাল ছিল। যার বাজারদর প্রায় দুই লাখ টাকা। রাস্তা সরু হওয়ায় অটোরিকশাকে সাইড দিতে গিয়ে ট্রাক খালে পড়ে যায়। প্রত্যক্ষদর্শী জায়েদ বলেন, আমাদের এই সড়কে দীর্ঘদিন কাজ হচ্ছে না। দুইটা রিকশা ক্রস করতে গেলে বিপদ হয়। রাস্তার বিষয়ে জনপ্রতিনিধিদের বারবার বলেও কাজ হচ্ছে না। প্রায় এমন দুর্ঘটনা ঘটতে থাকে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। যানচলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি মালামালসহ উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ