Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ভারতে পাচারের সময় সাতক্ষীরা সীমান্তে ছয়টি স্বর্ণের বারসহ আটক এক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১:০২ পিএম

সাতক্ষীরায় ৮১৯ গ্রাম ওজনের ছয়টি স্বর্ণের বারসহ একজনকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (২৪ জুন) সকালে কলারোয়া উপজেলার কেড়াগাছি সীমান্তের মজুমদার খালের মুখ নামক স্থান থেকে স্বর্ণসহ তাকে আটক করা হয়।
আটক স্বর্ণ পাচারকারীর নাম কামরুজ্জামান (৪০)। তিনি কেড়াগাছি গ্রামের আবুল হোসেনের ছেলে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর রেজা আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাঁরই নেতৃত্বে বিজিবির একটি টহলদল সকালে অভিযান চালায়।

কাকডাংগা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৩ আরবি হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কলারোয়া থানাধীন কেড়াগাছি মজুমদার খাল মূখ নামক স্থানে এই চোরাচালান বিরোধী অভিযানের সময় ভারতে পাচারকালে সত্তর লক্ষ তেতাল্লিশ হাজার চারশত টাকা মূল্যের ৮১৯ গ্রাম ওজনের ০৬টি স্বর্ণেরবারসহ মোঃ কামরুজ্জামানকে আটক করা হয়। কৌশলে বাই সাইকেলের সিটের নিচের পাইপের মধ্যে স্বর্ণ গোপনে বহন করছিলো চোরাকারবারী।
আটককৃত আসামীকে কলারোয়া থানায় সোপর্দ এবং স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজিবি জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ