Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে পাহাড়ি ঢলে ভেসে আসা যুবকের লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৩:১০ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বায়রাখালী ব্রিজের পাশে মালিঝি নদী থেকে পাহাড়ি ঢলে ভেসে আসা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ জুন) সকালে এই লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম ইব্রাহিম খলিল (৪৫)। সে শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বালুঘাটা গ্রামের মোঃ ইয়াকুব আলী মুন্সীর ছেলে। প্রায় দুই সপ্তাহ আগে (৯ জুন) নালিতাবাড়ীর ভোগাই নদীতে ঢলের কারণে নৌকা ডুবিতে সে নিখোঁজ হয়েছিল।

ফুলপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, ফুলপুর থানাধীন ভাটপাড়া সাকিনস্থ মালিঝি নদীর বাইরাখালি ব্রীজের নিচে একটি লাশ ভেসে আছে এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং বাইরাখালি ব্রিজ হতে অনুমান ৫০০ গজ উত্তর পূর্বে জনৈক আব্বাস আলীর জমিতে বন্যার পানিতে ভাসমান অবস্থায় থাকা লাশটি উদ্ধার করে নদীর পাড়ে উঠায়। এসময় লাশ উদ্ধারের সংবাদ পেয়ে নকলার ধনাকুশা নদীরপাড় থেকে জনৈক মোঃ আব্দুর রাফি ও মোহাম্মদ ফিরোজ উদ্দিনসহ কয়েকজন এসে মৃত ব্যক্তির পরনের কাপড় চোপড়, চশমা ও চাবি সহ অন্যান্য আলামত দেখে মৃত ব্যাক্তি নালিতাবাড়ি উপজেলার বালুঘাটা গ্রামের মোঃ ইয়াকুব আলী মুন্সীর ছেলে ইব্রাহিম খলিল(৪৫) বলে সনাক্ত করেন এবং জানান গত ৯জুন বৃহস্পতিবার সকালে মৃত ইব্রাহিম খলিল তার শশুর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নকলা এবং নালিতাবাড়ী থানার মধ্যবর্তী মালিঝি (ভোগাই) নদী পার হওয়ার সময় নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন। পরবর্তীতে নকলা এবং নালিতাবাড়ী থানা পুলিশসহ ফায়ার সার্ভিস খোঁজাখুঁজি করে লাশের কোন খোঁজ পায় নাই।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফুলপুর থানা এলাকায় লাশ উদ্ধারের সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে মৃতের আত্বীয়স্বজন লাশের পরিচয় সনাক্ত করেন। লাশের সুরতহাল পূর্বক ময়নাতদন্ত ও আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ