Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

খুলনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুতে প্রেমিকার বিরুদ্ধে মামলা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৩:৫৩ পিএম

খুলনার বেসরকারী নর্দান ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের ৫ম সেমিস্টারের ছাত্র প্রমিজ নাগ (২২)’র মৃত্যুর ঘটনায় তার কথিত প্রেমিকা সুরাইয়া ইসলাম ওরফে মিম’র বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার রাতে খুলনার সোনাডাঙ্গা মডেল থানায় দণ্ডবিধির ৩০৬ ধারায় মামলাটি দায়ের করা হয় (নং-১৪)। মামলায় প্রমিজ নাগের চাচাতো ভাই প্রীতিশ কুমার নাগ (৪৪) বাদী হয়েছেন।

গত ২২ জুন বিকেলে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ গোবরচাকা মেইন রোডের আব্দুস সালাম হাওলাদারের ৬ষ্ঠ তলা ভবনের ৪র্থ তলা থেকে প্রমিজ নাগের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। অভিযুক্ত সুরাইয়া ইসলাম ওরফে মিম ১২৩, গোবরচাকা মেইন রোড কাজী নুরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মোঃ আবুল কালাম আজাদের মেয়ে। বর্তমানে সে পলাতক রয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই হরষিত মন্ডল জানিয়েছেন। তিনি বলেন, আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

মামলার বাদী প্রমিজ নাগের চাচাতো ভাই এজাহারে উল্লেখ করেছেন, নর্দান ইউনিভার্সিটির সাংবাদিকতা বিষয়ে পড়াশুনার সুবাদে তাদেও দু’জনের মধ্যে প্রমের সম্পর্ক গড়ে উঠে। সুরাইয়া ইসলাম মাঝে মধ্যে প্রমিজের বাসায় যাওয়া-আসা করতো। কিছুদিন ধরে সে প্রমিজকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করে। আসামি সুরাইয়া মুসলিম ধর্মাবলম্বী হওয়ায় প্রমিজ তাকে বিবাহ করিতে রাজি হয় নি। এসব কারনে তাদের ভিতরে ঝগড়া চলছিলো। প্রচন্ড মানসিক চাপ সৃষ্টি করে সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ