Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

বন্যাদুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৬:৪৫ পিএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, বন্যার কারণে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোন, কুড়িগ্রামসহ দেশে বিভিন্ন অঞ্চলে লাখ লাখ মানুষ চরম কষ্টের মধ্যে দিনাতিপাত করছে। পানিবন্দী এসব বন্যাদুর্গত মানুষের সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে। সামর্থানুযায়ী সকলকে সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। বিপদের সময় দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে আসা আমাদের সকলের দায়িত্ব। খেলাফত মজলিস সংগঠনের সর্বস্তরের কর্মীদের অংশগ্রহণ, গণ কালেকশনের মাধ্যমে সীমিত সামর্থ নিয়ে দুর্গত এলাকার মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছে। খেলাফত মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ আয়োজিত দিনব্যাপী তরবিয়তী মজলিসে প্রধান অতিথির আলোচনায় তিনি এ কথা বলেন।

আজ শুক্রবার সকাল ৯টা থেকে বিয়নগরস্থ মজলিস মিলনায়তনে শাখা সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত তরবিয়তী মজলিসে দারসে কোরআন ও বিষয়ভিত্তিক আলোচনা পেশ করেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্মমহাসচিব অধ্যাপক মো. আবদুল জলিল, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম, ঢাকামহানগরী দক্ষিণ সহসভাপতি মো. জহিরুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের সহসভাপতি মো. জিল্লুর রহমান, সহসাধারণ সম্পাদক মো. আবুল হোসাইন, এইচএম হুমায়ুন কবীর আজাদ, মুহাম্মদ গিয়াস উদ্দিন, এডভোকেট শায়খুল ইসলাম, মুফতি হাফিজ আহমদ আমিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন