Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

ডুমুরিয়ায় বিয়ের দুই মাসের মাথায় স্বামীর ঘর থেকে স্ত্রীর লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৬:৫৮ পিএম

 

খুলনার ডুমুরিয়ায় বিয়ের দু’ মাসের মাথায় স্বামীর ঘর থেকে পিয়ারী বেগম (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার শরাফপুর ইউনিয়নের বানিয়াখালি এলাকার হাবি শেখের ছেলে স্বামী হাসান শেখের ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এটি আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনাটি পরিকল্পিত হত্যাকান্ড দাবি করে পিয়ারী বেগমের চাচা ভূলবাড়িয়া গ্রামের জাকারিয়া মোল্লা বলেন মাত্র দুই মাস আগে হাসানের সাথে পিয়ারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই হাসান কারণে-অকারণে পিয়ারী কে মারপিট করত। সকালে খবর পেয়েছি পিয়ারীর মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দেখি হাসানের ঘরে তার লাশ পড়ে আছে। শরীরে আঘাতের দাগ ছিল।


ডুমুরিয়া থানার ওসি শেখ কনি মিয়া বলেন লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ছাড়া জিজ্ঞাসাবাদের জন্য হাসান ও তার মা ময়না বেগমকে থানায় ডাকা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ