Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

তরুণ সংগীত শিল্পী তাশরীফের সিলেটে ত্রান তৎপরতার নিরাপত্তায় পুলিশ !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৭:৫৫ পিএম

সিলেট-সুনামগঞ্জের বানভাসি মানুষদের সাহায্যে এগিয়ে এসে দেশ তথা বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাংলাদেশিদের নজর কেড়েছেন তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান। ফেসবুক লাইভে আহ্বান জানিয়ে এ পর্যন্ত প্রায় দেড় কোটি তুলেছেন তিনি। সেই টাকা দিয়ে খাবার ও অতি প্রয়োজনীয় সামগ্রী তুলে দিচ্ছেন বানভাসিদের হাতে। কিন্তু ২২ জুন সিলেটের একটি জায়গায় চা খেতে গিয়ে সেই তাশরীফই কিনা শিকার হলেন পুলিশের দুর্ব্যবহারের। খেয়েছেন ধমকও। গতকাল বৃহস্পতিবার (২৩ জুন) ফেসবুক লাইভে এসে সেই ঘটনার বর্ণনা দেন তরুণ এই গায়ক।

সেই লাইভের পরপরই পুলিশের পক্ষ থেকে তাশরীফকে ফোন করা হয়েছে। জানানো হয়েছে, এখন থেকে সিলেটে ত্রাণ সহায়তা কার্যক্রমে তাকে সর্বাত্মক সহায়তা দেবে পুলিশ। পাশাপাশি যে পুলিশ সদস্য তাকে ধমক দিয়েছেন তাকে খুঁজে বের করে জিজ্ঞাসাবাদ করা হবে। আজ শুক্রবার (২৪ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মানবিক তরুণ হিসেবে খ্যাতি পাওয়া তাশরীফ। এই গায়ক বলেন, ‘সেই লাইভের পরপরই পুলিশের পক্ষ থেকে ফোন পেয়েছি আমি। তারা আমাকে জানিয়েছেন আমাদের আগামী কার্যক্রমে সর্বোচ্চ সহযোগিতা করবেন। রাতেই একজন এসআই এসে আমাদের সঙ্গে দেখা করেছেন। বিভিন্ন সহযোগিতার আশ্বাস দিয়েছেন।’ তাশরীফ আরও যোগ করেন, ‘সিলেটের এয়ারপোর্ট থানা এবং কোতোয়ালি থানার টহল গাড়ি একটু পরপর আমাদের কাছে আসছে। আমাদের খোঁজ খবর নিচ্ছে। আমাদের ত্রাণের নিরাপত্তা দিচ্ছে। সেদিন যে পুলিশ সদস্য আমাকে ধমক দিয়েছেন পুলিশের পক্ষ থেকে তাকে খুঁজে বের করে বিষয়টি জিজ্ঞাসাবাদ করা হবে বলেও আমাকে আশ্বস্ত করা হয়েছে।’ এদিকে শুক্রবার নিজের ফেসবুক পেজে তাশরীফ লেখেন, ‘গতকাল রাতে ফেসবুক লাইভের পরপরই সিলেটের পুলিশ প্রশাসন আমাদের আশ^স্ত করেছেন আমাদের যে কোন প্রয়োজনে উনারা পাশে থাকবেন এবং ইতিমধ্যে উনারা আমাদের ত্রাণের নিরাপত্তা দেবার চেষ্টা করে যাচ্ছেন।’ তিনি আরও যোগ করেন, ‘আমি বিশ্বাস করি-জনগণ আমাদের শক্তি আর আমাদের সাহস প্রশাসন। ’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ