Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

৪ দিন নিখোঁজ এক সন্তানের মা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০২ এএম

মির্জাপুরে মনিকা আক্তার (২৪) নামে এক গৃহবধূ চার দিন ধরে নিখোঁজ হয়েছেন। মনিকা আক্তার এ উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের মোশারফ হোসেনের মেয়ে।

গত বৃহস্পতিার সকালে এ বিষয়ে মনিকার বাবা মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৫ বছর আগে উপজেলার তরফপুর গ্রামের মান্নান মিয়ার (৩৬) সঙ্গে মনিকার বিয়ে হয়। তাদের সুখের সংসারে ৩ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। গত ২০ জুন সকাল ৮টার দিকে মনিকার তার স্বামী বাড়ি থেকে সেলাই মেশিন ঠিক করার কথা বলে উপজেলা সদরের উদ্দেশ্যে বের হয়ে আসেন। এ সময় তার গায়ে ৮০ হাজার টাকা মূল্যের স্বর্ণের গহনা ও সঙ্গে নগদ ২০ হাজার টাকা ছিল। কিন্ত এরপর মনিকা আর বাড়ি ফিরেনি। তার ব্যবহৃত দুটি মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে। আত্মীয় স্বজনের বাড়ি খোঁজাখুজি করে না পেয়ে গত বৃহস্পতিবার সকালে মনিকার বাবা মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন। তাকে অজ্ঞাতনামা কেউ তুলে নিয়ে গেছে বলে লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন। এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ