Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

জড়িতদের গ্রেফতার দাবি

বিরামপুর ইউএনও’র সিএ হত্যা বদরগঞ্জে মানববন্ধন

বদরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০২ এএম

রংপুরের বদরগঞ্জে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসারের সিএ আব্দুল মজিদ হত্যায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার সকালে স্থানীয় শহীদ মিনার চত্বরে বদরগঞ্জ ও পার্বতীপুর উপজেলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত আব্দুল মজিদের স্ত্রী বিলকিস বেগম, ছেলে সাকিব আহমেদ, বন্ধু মুকেশ চন্দ্র রায় নিক্সন, প্রতিবেশি মিন্টু মিয়া প্রমুখ। বক্তারা বলেন- আব্দুল মজিদকে ডেকে এনে কালুপাড়া ইউপি চেয়ারম্যান শহিদুল হক মানিকের ব্যবসা প্রতিষ্ঠানের গোপন কক্ষে এক দফা নির্যাতন করা হয়। পরবর্তীতে মানিক চেয়ারম্যান তাকে গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে হত্যার পর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের ঘটনায় কেউ যাতে মানিক চেয়ারম্যানকে সন্দেহ করতে না পারে সেজন্য বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ তার ব্যবসা প্রতিষ্ঠানের সিসি ক্যামেরার সকল ভিডিও সরিয়ে ফেলা হয়। বক্তারা পুলিশের উদ্দেশ্যে বলেন, সুবিচার নিশ্চিত করতে মানিক চেয়ারম্যানকে দ্রুত গ্রেফতার করুন, নইলে বদরগঞ্জ ও পার্বতীপুর উপজেলার মানুষ কঠোর কর্মসুচি দিতে বাধ্য হবে।

উল্লেখ্য- আব্দুল মজিদের বাড়ি পার্বতীপুরের জমিরহাট এলাকায়। তার শ্বশুরবাড়ি বদরগঞ্জ পৌরশহরের বালুয়াভাটা মহল্লায়। তিনি দিনাজপুরের বিরামপুর ইউএনও’র সিএ (গোপন সহকারি) হিসেবে কর্মরত ছিলেন। পরিবারের দাবি- গত ২৮ মে বিকেলে তাকে ডেকে এনে হত্যা করা হয়। এরপর তার লাশ কে বা কারা হাসপাতালে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় বদরগঞ্জ থানায় মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ