Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

হায়দারের প্যানেল পরিচিতি আজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০১ এএম

‘টেনিস বাঁচাও’- স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ টেনিস ফেডারেশনের নির্বাচনে নেমেছে সম্মিলিত পরিষদ। ২৫টি পদের সবগুলোতেই প্রার্থী দিয়েছে এই পরিষদ। আগামীকাল হতে যাওয়া নির্বাচনের আগে আজ মতিঝিলস্থ হোটেল পূর্বানীতে সম্মিলিত পরিষদের প্যানেল পরিচিতি অনুষ্ঠান হবে।
ইতোমধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু সাইদ মোহাম্মদ হায়দার। এছাড়া যুগ্ম-সম্পাদক পদে দু’জনও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আগামীকাল সহ-সভাপতি, কোষাধ্যক্ষ ও সদস্য পদে ভোটযুদ্ধ হবে।
তবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে না সম্মিলিত পরিষদ। এ বিষয়ে নির্বাচিত সাধারণ সম্পাদক আবু সাইদ মোহাম্মদ হায়দার বলেন, ‘কোন ব্যক্তিকে ছোট করে বা বড় করে প্যানেলের নাম দিতে চাইনি। বাংলাদেশের টেনিস বাঁচানোর জন্য ঐক্যের ডাক দিয়েছি। টেনিসকে এগিয়ে নিতে আমরা শপথ গ্রহণ করেছি। তাছাড়া আগে অনেকেই ইশতেহার দিয়েছিলেন, কিন্তু কাজে আসেনি। তাই আমরা ইশতেহারে বিশ^াসী নই, কাজ করে দেখাতে চাই।’ জানা গেছে, অন্য প্যানেলে সাতজন প্রার্থী রয়েছেন। ৯৪ কাউন্সিলর এই নির্বাচনে ভোট দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হায়দারের প্যানেল পরিচিতি
আরও পড়ুন