Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

লুটপাট ও নিজেদের আখের গোছাতে ব্যস্ত আ.লীগ

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সাবেক মন্ত্রী দুলু

ফয়সাল আমীন, সিলেট থেকে : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০১ এএম

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগ কখনো জনগণের কথা ভাবে না। তারা সব সময় লুটপাট করতে ও নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে। গতকাল সকালে সিলেটের দক্ষিণ সুরমায় বঙ্গবীর রোড এলাকায় জেলা বিএনপির ব্যবস্থাপনায় আয়োজিত বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রুহুল কুদ্দুস তালুকদার এসব কথা বলেন। রুহুল কুদ্দুস তালুকদার ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানের আর্থিক সহযোগিতায় ত্রাণ বিতরণ করা হয়। প্রধান অতিথির বক্তব্য রুহুল কুদ্দুস বলেন, সিলেটের মানুষ যখন ত্রাণের জন্য হাহাকার করছেন, তখন সরকার শতকোটি টাকা খরচ করে পদ্মা সেতু উদ্বোধনের নামে আনন্দ-উৎসবে ব্যস্ত। ব্যয় করা এই টাকা যদি বন্যার্ত মানুকে দেওয়া হতো, তাহলে দুর্ভোগ কিছুটা হলেও কমত।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান। দলেন কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী বলেন, এই বন্যায় সরকার যে বরাদ্দ দিয়েছে, তা খুবই অপ্রতুল। সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান বলেন, সিলেটের মানুষ বানের পানিতে ভেসে যাচ্ছে। কিন্তু বর্তমান মন্ত্রীরা বন্যা পরিদর্শনের নামে রাজকীয় নৌভ্রমণ করছেন। ত্রাণ বিতরণ কর্মসূচিতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ