Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় ফুচকার প্লেট ১২৯৫, চারটি শিঙাড়া ১০০০ টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১১:৪৭ এএম

বর্তমানে যুক্তরাষ্ট্রেই দিনকাল পার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বলিউড ছেড়ে এখন হলিউডে নিয়মিত তিনি। নিক জোনাসের সঙ্গে ঘর বেঁধে যুক্তরাষ্ট্র এখন তার ‘সেকেন্ড হোম’। তবে শুধু সিনেমায় নয়; যুক্তরাষ্ট্রে নিজের ব্যবসাপ্রতিষ্ঠানও চালু করেছেন এ ভারতীয় অভিনেত্রী। ব্যস্ততম শহর নিউইয়র্কে ‘সোনা’ নামে ভারতীয় রেস্তোরাঁ রয়েছে তার। সম্প্রতি তার সেই রেস্তোরাঁ চালু করেছে নতুন কার্যক্রম ‘সোনা হোম’।

জানা গেছে, বন্ধু মনিশ গোয়েলের সঙ্গে মিলে এ রেস্তোরাঁ পরিচালনা করছেন দেশি ‘গার্লখ্যাত’ প্রিয়াংকা। সেই রেস্তোরাঁকে বিয়ে, গেট টুগেদার, বাগদানসহ বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানের জন্য ভাড়া দিচ্ছেন প্রিয়াংকা। আর সেসব অনুষ্ঠানে পরিবেশন করা হবে মুখরোচক সব খাবার। কলকাতার মাটন কাটলেট থেকে শুরু করে ভারতের গোয়ার চিংড়ি আর দইয়ের কারি সবই পাওয়া যাচ্ছে প্রিয়াংকার ‘সোনা হোম’ রেস্তোরাঁয়। এ ছাড়া ভারত উপমহাদেশীয় ট্রেডিশন শিঙাড়া, সমুচা, ফুচকা, বড়া পাও, কুলচা, দোসা, ম্যাঙ্গো প্যাশন শরবত, সোনা চকটেল গেটক্স— এসব তো আছেই। বিদেশিদের জন্য বার্গার, পিৎজা, ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন, সালাদ, বাদাম ইত্যাদি থাকছে।

আর এসব আইটেমের মধ্যে সবচেয়ে কম দামি সেই খাবার হলো শিঙাড়া ও ফুচকা। প্রিয়াংকার রেস্তোরাঁ থেকে চারটি শিঙাড়ার স্বাদ নিতে খরচ করতে হবে ১২ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ১১০ টাকা। আর এক প্লেট ফুচকার দাম ১৪ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ২৯৫ টাকা!

সম্প্রতি সোনা হোমের সহপ্রতিষ্ঠাতা মনিশ গোয়ালের সঙ্গে হোমওয়্যার লাইনের সামান্য ঝলক ইনস্টাগ্রাম শেয়ার করেছেন প্রিয়াংকা। নিজের নতুন উদ্যোগ নিয়ে বেশ উচ্ছ্বসিত দেশি গার্ল। প্রিয়াংকার এই রেস্তোরাঁর প্রশংসা চলছে বিটাউনে। কিছু দিন আগেই নিউইয়র্কের সেই রেস্তোরাঁ থেকে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল ঘুরে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ