Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

‘কারি’ খেয়ে ফুড কোমায় আছেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০৮ পিএম

নিজের স্বাস্থ্য ও ফিগার নিয়ে বরাবরই ভীষণ সচেতন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। কিন্তু আচমকা খাবার খেয়ে কোমায় চলে গেলেন এই বলিউড নায়িকা। জ্যোতি হুদার হাতের রান্না খেয়ে ‘ফুড’ কোমায় রয়েছেন কারিনা। জ্যোতি হুদা হলেন পাতাললোক খ্যাত অভিনেতা জয়দীপ আ আহলাওয়াতের স্ত্রী। কারিনা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেই এ কথা জানিয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে জ্যোতির সঙ্গে কারির বাটি হাতে মিষ্টি ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘ধন্যবাদ মিষ্টি জ্যোতি। কারিটা জাস্ট মারাত্মক ছিল, ঠিক জয়দীপের অভিনয়ের মতো। সঙ্গে ‘ফুড কোমা’র স্টিকার জুড়ে দেন করিনা।” কারিনার এমন মিষ্টি প্রশংসার পাল্টা জবাব দিয়েছেন জ্যোতি। কারিনার এই স্টোরি নিজের ইনস্টায় ফের পোস্ট করে জ্যোতি লেখেন, ধন্যবাদ ‘ডিভা’। একই সাথে জানান, ‘ডিভা কারিনার সাথে সাক্ষাৎ তার জন্য একটা দারুণ অভিজ্ঞতা হয়ে রইলো’।

উল্লেখ্য, কালিম্পংয়ে সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ ওয়েব সিরিজের একসঙ্গে শুটিং করছেন কারিনা ও জয়দীপ। সেই সুবাদেই পরিচয় হয় জয়দীপের স্ত্রী জ্যোতির সাথে। প্রথম আলাপেই সহঅভিনেতা কারিনাকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন জয়দীপ ও তাঁর স্ত্রী জ্যোতি। সেখানেই নিজের হাতে রান্না করে কারিনাকে খাওয়ান জয়দীপ-ঘরনি। ব্যাস তারপরই জ্যোতির হাতের ‘কারি’ খেয়ে মন্ত্রমুগ্ধ কারিনা।

বড়পর্দার পর এই প্রথম সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ এর হাত ধরে ওয়েব সিরিজে পা রাখছেন কারিনা। কারিনা ছাড়াও সিরিজে রয়েছেন বিজয় বর্মা এবং জয়দীপ আহলাওয়াত। আর এই সিরিজের শুটিং সারতেই ছোট ছেলে জাহাঙ্গীরকে নিয়ে কালিম্পংয়ে এসেছিলেন কারিনা। ইতিমধ্যে শেষ হয়েছে প্রথম অংশের শুটিং। বাকি দ্বিতীয় অংশের শুটিং হবে মুম্বাইতেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ