Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

হেডফোন লাগিয়ে রেললাইনে বসেছিল স্কুলছাত্র, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:১১ পিএম

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে ট্রেনে কাটা পড়ে নিরব হোসেন (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ জুন) সকাল ৮টার দিকে উপজেলার মাশুমদিয়ার ঝুলন্ত রেলসেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিরব সুজানগর উপজেলার রাণিনগর ইউনিয়নের ভাটিকয়া গ্রামের মো. লিটন সরদারের ছেলে ও ঢাকার উত্তরার একটি স্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানিয়েছেন, নিরব শুক্রবার স্কুল ছুটির পর পুরান মাসুমদিয়ায় নানা মৃত আব্দুল হামিদের বাড়িতে বেড়াতে আসে। সকালে ঘুম থেকে উঠে ঝুলন্ত সেতুর পাশে রেললাইনের ওপরে বসে কানে হেডফোন দিয়ে মোবাইলে গান শুনছিল। এ সময় ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রেনটি কয়েকবার হুইসেল দিয়েছিল বলেও জানান স্থানীয়রা।

মনির হোসেন নামে এক স্থানীয় বাসিন্দা অভিযোগ করে বলেন, এখানে এর আগেও কয়েকবার ট্রেন দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটেছে। স্থানীয় মানুষদের সচেতনতার অভাবে ও রেল কর্তৃপক্ষের উদাসীনতায় এমন দুর্ঘটনা প্রায়ই ঘটছে বলে অভিযোগ করেন তিনি।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, এ রকম ঘটনা শুনেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।



 

Show all comments
  • jack ali ২৫ জুন, ২০২২, ১২:১৩ পিএম says : 0
    আল্লাহ সুবহানাতায়ালা গান-বাজনা সিনেমানাটক নাচানাচি যত অশ্লীল কাজ হারাম করেছে এই ছেলেটা যদি গান-বাজনা শুনতো তাহলে ওকে মরতে হতো না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্র

২৬ ফেব্রুয়ারি, ২০১৯
৩১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ