Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের বানভাসি মানুষের পাশে দাঁড়ালেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:৩১ পিএম

মডেল অভিনেত্রী সামিরা খান মাহির জন্মস্থান সিলেট। বন্যায় ভয়াবহ মানবিক বিপর্যয়ে পড়েছে সিলেট ও সুনামগঞ্জের মানুষরা। ইতোমধ্যেই সেখানকার বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সংস্কৃতি অঙ্গনের অনেকেই। কাজের সুবাদে ঢাকায় থাকলেও নিজের জন্ম স্থানের প্রতি তার টান একটুও কমেনি মাহির। সিলেটের ২০০ পরিবারের পাশে দাঁড়ালেন ছোট পর্দার অভিনেত্রী মাহি।

মাহি বলেন, ‘আমার চঞ্চলের মানুষের দুর্বিষহ দিনে কিছু না করে বসে থাকতে পারলাম না। কাছের কয়েকজন বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা মিলে একটা ফান্ড গঠন করি, সেটা এক দিনের মধ্যে। সে ফান্ড থেকে যে অর্থ আমরা পেয়েছি, তা দিয়ে ২০০ পরিবারকে ১২ কেজি করে খাবার পৌঁছে দিয়েছি।’

এই তারকা আরো বলেন, ‘ইচ্ছে আছে সিলেটের মানুষের জন্য সামনে আরো বড় কিছু করার। আমার নিজেরও খুবই ইচ্ছে ছিল সিলেটে যাওয়ার। কিন্তু, ঈদের বেশ কয়েকটি নাটকের শুটিংয় থাকার কারণে যাওয়া হলো না।’

উল্লেখ্য, সামিরা খান মাহির শোবিজে পথচলা শুরু হয় র‌্যাম্প মডেলিং দিয়ে। সেটা ২০১৬ সালের দিকে। বর্তমানে টেলিভিশন নাটক ও বিজ্ঞাপনের নিয়মিত মুখ তিনি। অল্প সময়ে টেলিভিশন নাটকে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এ অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ