Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১:৩০ পিএম

পদ্মা সেতুর দ্বার উন্মোচন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার একমাত্র মেয়ে শেখ সায়মা ওয়াজেদ পুতুলকে বেশ খোশমেজাজে দেখা গেছে। উৎসুক হয়ে একের পর এক ছবি তুলছিলেন তিনি। ফলক উন্মোচনের পর প্রধানমন্ত্রীর ছবি তুলে দিচ্ছিলেন পুতুল। এরপরই মেয়েকে সঙ্গে সেলফি তোলেন প্রধানমন্ত্রীও।

পদ্মা সেতুর উদ্বোধন ঘীরে সাজ সাজ রব মাওয়া ও জাজিরা প্রান্তে। চারদিকে উৎসবমুখর পরিবেশ। প্রধানমন্ত্রীর সঙ্গে ক্যামেরা নিয়ে উপস্থিত রয়েছেন তার কন্যাও। শুরু থেকেই তাকে বেশ হাসিখুশি দেখা গেছে।
সেতু পার হওয়ার সময় সেতুর ওপর বিমান বাহিনীর স্যালুট মুগ্ধ করেছে প্রধানমন্ত্রীকে। এসময় সেতুর ওপর দাঁড়িয়ে তিনি হাসিমুখে পতাকা ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত পোস্টার বাহী বিমানের শোডাউন দেখছিলেন। পাশে দাঁড়িয়ে একের পর এক ছবি তুলে যাচ্ছিলেন পুতুল। মাঝে মাঝে মায়ের সঙ্গের কথা বলছিলেন।

নিজ হাতে টোল দিয়ে পদ্মা সেতুতে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) বেলা ১১টায় ৫০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু পারের জন্য মাওয়া প্রান্তে টোল দেন। এরপর ফলক উন্মোচন অনুষ্ঠানে যোগ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ