Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁয় আনন্দ শোভাযাত্রা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৫:১৬ পিএম

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নওগাঁয় মেতে উঠেছে সর্বস্তরের মানুষ। এ উপলক্ষে জেলা প্রশাসনে আয়োজনে শনিবার সকাল ৯টায় শহরের নওজোয়ান মাঠ থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মুক্তির মোড় গিয়ে শেষ হয়।পরে সেখানে পদ্মা সেতু মূল উদ্বোধন অনুষ্ঠান বড় পর্দায় দেখানো হয়। শোভাযাত্রাটির নেতৃত্ব দেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।এসময় অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার, সিভিল সার্জন, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ সুশীল সমাজ প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ আনন্দ র‌্যালীতে অংশ নেয়। এছাড়াও জেলা প্রশাসন দু'দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে জেলা শিল্পকলা একাডেমীসহ জেলার সকল সাংস্কৃতিক সংগঠন অংশ গ্রহণ করবে।
এদিক জেলা পুলিশের উদ্যোগে বেলা ১২টায় পুলিশ সুপার আবদুল মান্নান মিয়ার নেতৃত্বে একটি মোটরশোভা যাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন। অপরদিকে জেলা আওয়ামীলীগের উদ্যোগেও বিকেলে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ