Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

অবশেষে ‘পাঠান’র মুক্তির তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৫:২৯ পিএম

বলিউড বাদশা শাহরুখ খান। বলিউডে এরইমধ্যে পার হয়ে গেছে তার ৩০ বছর। বলিউডে শাহরুখের ৩০ বছর পূর্তিতে অভিনেতার নতুন সিনেমা ‘পাঠান’র নতুন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্ম। সেই সাথে জানানো হয়েছে আগামী বছরের ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

সিনেমাটির পোস্টার প্রকাশ করে শাহরুখ লিখেছেন, ‌‘বলিউডে আমার ৩০ বছর পার হয়ে গেছে। আর সময়ের হিসাব করবো না কারণ আপনাদের ভালোবাসা ও হাসিমুখ সবকিছুর ঊর্ধ্বে। পাঠান ছবিটির মাধ্যমেই আমরা এই যাত্রা আরেকটু সামনে এগিয়ে নিয়ে যাবো।’

‘পাঠান’ সিনেমায় শাহরুখের নায়িকা হিসেবে আছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে আছেন জন আব্রাহাম। এতে অ্যাকশন লুকে দেখা গেছে শাহরুখকে। হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগুতেও মুক্তি পাবে ‘পাঠান’।

উল্লেখ্য, শাহরুখের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালে এই সিনেমার মুক্তির পর দীর্ঘদিন বড় পর্দায় অনুপস্থিত শাহরুখ। তবে চলতি বছর একাধিক নতুন সিনেমার সুখবর দিয়েছেন ভক্তদের। ২০২৩ সালে তিন ঘরানার তিন পরিচালকের তিনটি সিনেমাতে দেখা যাবে তাকে। সিনেমা তিনটি হলো—যশরাজ ফিল্মসের ব্যানারে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘পাঠান’, রাজকুমার হিরানীর ‘ডাংকি’ ও দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমারের ‘জওয়ান’।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ