Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

নতুন গান নিয়ে আসছেন আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৫:৪০ পিএম

প্রিয় মানুষ যখন দূরে থাকে তখন মনে হয় সবকিছু থেকেও যেন কিছুই নেই। প্রিয় মানুষটির অভাব তাকে সবসময় তাড়া করে বেড়ায়। সারাক্ষণ ভিডিও কলে কথা বললেও চোখ ভিজে যায় জলে। তখন পৃথিবীর সবকিছু তাকে দিয়ে দিলেও, তার প্রিয় মানুষটির তুলনায় সবকিছু তুচ্ছ মনে হয়। দূরে থাকা প্রিয় মানুষকে নিয়ে নতুন গান গেয়েছেন আঁখি আলমগীর। গানের শিরোনাম ‘পিয়া গিয়েছে দুবাই’।

গানটি প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, ‘গানটা নিয়ে আমি অনেক উচ্ছ্বসিত। যারা নাচতে পছন্দ করেন গানটি তাদের পছন্দ হবে। তাদের জন্যই আমার এই গানটি।’

তিনি আরো বলেন, ‘এই মিষ্টি গান যাদের ভালোবাসার মানুষ দূরে থাকে তারা গানটি অনুভব করতে পারবে। গানটি আমরা কিছুটা ফান অ্যান্ড ড্যান্স এর মিশেলে উপস্থাপন করছি। শ্রোতা-দর্শকদের গানটি ভালো লাগবে।’

‘পিয়া গিয়েছে দুবাই’ শিরোনামের গানটির কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আকাশ সেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। জানা গেছে, আগামী ঈদুল আযহায় গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ