Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মির্জাপুরে মাদক বিক্রি ও সেবনের অপরাধে এক ব্যক্তির সাজা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৫:৪৭ পিএম | আপডেট : ৬:৩৩ পিএম, ২৫ জুন, ২০২২

মির্জাপুরে মাদক বিক্রি ও সেবনের অপরাধে মিল্টন নামে এক ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।
শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল তাকে এই সাজা দেন। মিল্টন উপজেলার গোড়াই ইউনিয়নের দেওহাটা বাজারের ময়ছের নেংরা বলে জানা গেছে।
মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. আইয়ূব খান জানান, শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মিল্টনকে মাদক সেবন অবস্থায় দেওহাটা বাজার এলাকা থেকে হাতেনাতে আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের সাজা দেন। সাজাপ্রাপ্ত মিল্টনের নামে মাদক বিক্রি ও সেবনসহ একাধিক অপরাধে জড়িত থাকার অপরাধে মির্জাপুর থানাসহ বিভিন্ন স্থানে ১৪টি মামলা রয়েছে।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাজা

২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ