Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঈশ্বরগঞ্জে অটোরিকশাসহ চালক নিখোঁজ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৬:১৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি অটোরিকশা সহ চালক নিখোঁজের ঘটনা ঘটেছে। নিখোঁজ হওয়ার এক দিন পর থানায় সাধারণ ডায়েরি করেছে পরিবার। এ অবস্থায় পুলিশ বলছে নিখোঁজ ব্যাক্তির সন্ধানে তারা কাজ শুরু করেছেন।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে রায়হান মিয়া (১৭) আঠারবাড়ি থেকে বিভিন্ন রোডে গাড়ি চালাতেন। প্রতিদিনের নেয় শুক্রবার সকাল ৭টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। বের হওয়ার পর বেলা সাড়ে ১১টার দিকে বড় ভাই ইমরান মিয়া গাড়িসহ তাকে খালবলা বাজারে দেখতে পান। পরে ওইদিন দুপুরে পুনরায় যোগাযোগ করার চেষ্টা করে রায়হানকে পাওয়া যায়নি। এসময় তার সাথে থাকা মোবাইল ফোন বন্ধ পায় বলে জানান পরিবারের লোকজন। এঅবস্থায় রায়হানের কোন সন্ধান না পেয়ে শনিবার দুপুরে থানায় সাধারন ডায়েরি করেন তার বড় ভাই ইমরান মিয়া।

পরিবারের ধারণা অটোরিকশা ছিনতাই করে রায়হানকে হয়তো হত্যা করে থাকতে পারে। ছেলের কোন খুঁজ না পেয়ে পরিবারে মাঝে দুশ্চিন্তা বিরাজ করছে। তাঁরা প্রশাসনের কাছে যত দ্রুত সম্ভব নিখোঁজ রায়হান মিয়ার সন্ধান চান।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, নিখোঁজ রায়হানকে খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ