Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের টাউন হল মিটিং অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৭:৪৪ পিএম

করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে ব্যাংকের সকল শাখা ও প্রধান কার্যালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে ভার্চুয়াল প্লাটফর্মে টাউন হল মিটিং অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র প্রাক্তন প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহ্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ এর সভাপতিত্বে আয়োজিত এই মিটিং এ অনলাইনে যুক্ত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো মো. তৌহিদুল আলম খান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম লতিফ হাসান, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্টের কো-অর্ডিনেটর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে চৌধুরী এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএসহ প্রধান কার্যালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

কাজী আকরাম উদ্দিন আহ্মদ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের জন্য মহান আল্লাহর দরবারে সুস্থতা কামনা করেন। তিনি স্ট্যান্ডার্ড ব্যাংককে একটি পরিবার হিসেবে বিবেচনা করে ব্যাংকের সার্বিক উন্নয়নে সবাইকে পরিবারের সদস্যের মত একযোগে কাজ করার জন্য আহ্বান জানান। খন্দকার রাশেদ মাকসুদ সবাইকে সাধুবাদ জানান এবং ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাউন হল মিটিং
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ