Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী

খেলাধুলা শরীর গঠনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ

সুবিদ আলী ভূঁইয়া এমপি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০২ এএম

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেছেন, খেলাধুলা শরীর গঠনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করে শরীর সুস্থ রাখতে হবে। তিনি গত শুক্রবার বিকেলে দাউদকান্দি হাইস্কুল মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণকালে একথা বলেন। বিশেষ অতিথি ছিলেন ড. কামালউদ্দিন।
উপজেলা নির্বাহী অফিসার মহিনুল হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন দাউদকান্দি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নুরুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি প্যানেল মেয়র রকিবউদ্দীন, এডভোকেট আখতারুজ্জামান লাবু প্রমুখ। ফাইনাল খেলায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বরকোটা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট সাধারদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সায়েস্তানগর সরকারি প্রাথমকি বিদ্যালয়ে ১-০ হারিয়ে চ্যাম্পিয়ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ