Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

ট্রেনের নিচে ঝাপ দিয়ে তিন সন্তানের মায়ের আত্মহত্যা

মির্জাপুরে স্বামীর দ্বিতীয় বিয়ে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০১ এএম

মির্জাপুরে স্বামীর বিয়ের খবর শুনে খালেদা আক্তার (৩৫) নামে তিন সন্তাননের জননী ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। গতকাল শনিবার সকাল সাড়ে দশটার দিকে বঙ্গবন্ধু সেতু রেল সংযোগ সড়কের উপজেলার ধেরুয়া রেল সেতু এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটে। খালেদা আক্তার এ উপজেলার গোড়াই ইউনিয়নের রশিদ দেওহাটা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।
স্থানীয় বাসিন্দারা জানান, গত প্রায় দেড় যুগ রশিদ দেওহাটা গ্রামের হালিম মিয়ার ছেলে আনোয়ার হোসেনের সঙ্গে মীর দেওহাটা গ্রামের খালেদা আক্তারকে বিয়ে হয়। তাদের সংসারে ১ ছেলে ২টি মেয়ে রয়েছে। এদিকে গত দুই বছর আগে আনোয়ার হোসেন একই গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে রাশেদা আক্তারকে গোপনে বিয়ে করেন। গত এক সপ্তাহ আগে খালেদা আক্তার তার স্বামীর দ্বিতীয় বিয়ের খবর জানতে পারেন। এরপর থেকে দাম্পত্য কলহ শুরু হয়। গতকাল সকালে এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে সকাল সাড়ে দশটার দিকে বাড়ির পাশে থাকা বঙ্গবন্ধু সেতু রেল সংযোগ সড়কের ধেরুয়া রেল সেতু এলাকায় গিয়ে ইশ্বরদী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা কমিউটার (৯৯) ট্রেনের নিচে ঝাপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গোড়াই ইউনিয়ন পরিষদের সদস্য রশিদ দেওহাটা গ্রামের বাসিন্দা মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
মির্জাপুর রেল স্টেশন মাস্টার মো. কামরুল হাসান বলেন, দুর্ঘটনার খবর গাজীপুর জিআরপি পুলিশকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ