Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সব হিসেব বদলে দিচ্ছে ‘আলতা ফড়িং’?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০১ এএম

শুরু থেকেই বরাবর প্রথম পাঁচে স্টার জলসার ‘আলতা ফড়িং’। এর আগেও রেটিং চার্টে কয়েক বার ‘সবার সেরা’ সুশান্ত দাসের এই ধারাবাহিক। ‘ইস্মার্ট জোড়ি’-তে ‘ফড়িং’-এর নাচ আর ধারাবাহিকে জিমন্যাস্টিক আর অভিনয়ের যুগলবন্দি আবার হারানো গৌরব ফিরিয়ে দিয়েছে। চলতি সপ্তাহে ‘মিঠাই’-এর কাঁধে কাঁধ মিলিয়ে ‘ফড়িং’ আবার বাংলা সেরা। দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৭.৮।
চলতি সপ্তাহে দ্বিতীয় স্থান নিয়েও হাড্ডাহাড্ডি লড়াই। ‘গাঁটছড়া’ আর ‘গৌরী এলো’ যৌথ ভাবে এই স্থান দখলে রেখেছে। তাদের ঝুলিতে ৭.৭। গৌরীর অলৌকিক ক্রিয়াকলাপ দেখে দর্শক মন্ত্রমুগ্ধ। একই ভাবে খড়ির কাছে ঋদ্ধিমান সিংহরায়ের আত্মসমর্পণ ধারাবাহিকে ঘটে চলা নানা অঘটনের মধ্যেও যেন এক ঝলক টাটকা বাতাস।
তৃতীয়, চতুর্থ, পঞ্চম যথাক্রমে ‘ধুলোকণা’, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, ‘মন ফাগুন’। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘ধুলোকণা’য় নতুন চমক লালন-ফুলঝুরির বিয়ে। অঙ্কুরের সৌজন্যে সব বাধা পেরিয়ে পর্দায় চার হাত এক হলে ফের রেটিং চার্টে বড়সড় বোমা ফাটাতে পারে এই ধারাবাহিক। এ দিকে নতুন ভাড়াবাড়িতে এসে লক্ষ্মী কাকিমারও উৎসাহের অন্ত নেই। সংসারে শুধুই একটি প্রেশার কুকারের অভাব। ‘দিদি নম্বর ১’-এ গিয়ে সেই অভাব পূরণের চেষ্টায় রয়েছেন তিনি। বিয়ের মরসুম ‘মন ফাগুন’ ধারাবাহিকেও। বহু বাধা পেরিয়ে আবার এক হতে চলেছে ঋষিরাজ-পিহু। এ বার কি তাদের মনে সত্যিই ফাগুনের হাওয়া বইবে? আপাতত এই তিন চমকের দৌলতে তিনটি ধারাবাহিকের নম্বর যথাক্রমে ৭.৪, ৬.৭ এবং ৬.৬। এ ছাড়া, সদ্য রেটিং তালিকায় পা রেখেই ফের প্রথম দশের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে জি বাংলার গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সব হিসেব বদলে দিচ্ছে ‘আলতা ফড়িং’
আরও পড়ুন