Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপমন্ত্রী-দুই এমপি থাকতে পারেননি উদ্বোধনীতে

মাসব্যাপী প্রস্তুতিতে ব্যস্ত থেকেও শেষে করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০১ এএম

মাসব্যাপী প্রস্তুতি নিয়েও পদ্মা সেতুর উদ্বোধনী মঞ্চে যেতে পারেননি এক উপমন্ত্রী ও ২ এমপি। শরীয়তপুর জেলার ৩ জন সংসদ সদস্যই করোনা আক্রান্ত হয়েছেন। শারীরিকভাবে সুস্থ থাকলেও নমুনা পরীক্ষায় তাদের কোভিড পজিটিভ এসেছে। গত শুক্রবার কোভিড পজেটিভ রির্পোট হাতে পৌঁছায় তাদের। এ কারণে পদ্মা সেতুর উদ্বোধনী মঞ্চে যেতে পারেননি তারা।

শরীয়তপুর ২ আসেন সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয়ে উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, মাসব্যাপী প্রস্তুতি নিয়েও পদ্মা সেতুর উদ্বোধনী মঞ্চে যেতে পারেননি। শারীরিকভাবে সুস্থ থাকলেও নমুনা পরীক্ষায় তাদের কোভিড পজিটিভ এসেছে। এ কারণে উদ্ধোধনী অনুষ্ঠানে যেতে পারিনি। প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয় রয়েছে তাই আমরা মঞ্চে উঠিনি। আমার নির্বাচনী এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী লঞ্চ, ট্রালারসহ সড়ক জনসভায় অংশ নিয়েছে। আমি নিজেই সব মনিটর করেছি।
এছাড়া শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে’র রিপোর্টও করোনা পজিটিভ এসেছে। তিনিও এ অনুষ্ঠানে অংশ নিতে পারেননি। পদ্মা সেতুর উদ্বোধন শেষে শিবচরের বাংলাবাজারে অনুষ্ঠিত জনসভায় মন্ত্রী, এমপি ও দলীয় নেতাসহ ৪১ জনের মঞ্চে উঠার সিদ্ধান্ত হয়। শরীয়তপুর ২ আসেন সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সদস্পাদক অনল কুমার দে’ এ ৪১ জনের মধ্যে মঞ্চে থাকার কথা ছিল। কোভিড পরীক্ষায় তাদের পজিটিভ আসায় মঞ্চে যেতে পারেননি শরীয়তপুরে এ চার নেতা।
শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে বলেন, আমিসহ আমাদের ৩ এমপির কোভিড পজিটিভ এসেছে। আমরা শারীরিকভাবে সুস্থ আছি। জেলা আওয়ামী লীগের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী লঞ্চ, ট্রলার, বাস ও মোটরসাইকেল যোগে জনসভায় যোগ দিয়েছে। ঘরে বসেই সব মনিটর করেছি।
শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি বলেন, গত এক মাস যাবৎ দিনরাত পরিশ্রম করেছি এ জনসভাকে সফল করতে। হঠাৎ করোনা পজিটিভ এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপমন্ত্রী-দুই এমপি থাকতে পারেননি উদ্বোধনীতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ