Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ৪৬ কেজি গাঁজাসহ আটক ৩

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০০ এএম

বগুড়ার কাহালুতে মাদক বিরোধী অভিযানে ৪৬ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। গতকাল শনিবার দুপুরে ওই উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের দরগাহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৬১৪) ও গ্রেফতার তিনজনের কাছে থাকা মোবাইল ফোন জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ মহাদেবপুর উপজেলার চকগোরা গ্রামের রাসেল ইসলাম ও একই উপজেলার দক্ষিণ হোসেনপুর গ্রামের রায়হান মন্ডল ও রাব্বি মন্ডল । এ দুজন আপন ভাই। এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো. মোস্তাফিজুর রহমান।
তিনি জানান, গোপন সংবাদে জানা যায় কুমিল্লা থেকে নওগাঁগামী একটি ট্রাকে করে তিনজন গাঁজার চালান নিয়ে যাচ্ছেন। এমন সংবাদে কাহালু দরগাহাট এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তল্লাসী শুরু করা হয়।
তল্লাসীর এক পর্যায়ে ওই ট্রাক থেকে গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তিনজনই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কাহালু থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ