Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নোয়াখালীতে অস্ত্রসহ ৯ মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালী শহরস্থ মাস্টারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রাসেল প্রকাশ পিচ্চি রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত পিচ্চি রাসেল ৯টি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। সে রাসেল মাইজদী মাস্টারপাড়া এলাকার পাটোয়ারী বাড়ির চাঁন মিয়ার ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও অবৈধ অস্ত্র উদ্ধারে গত শুক্রবার দিবাগত রাতে অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশ। নোয়াখালী পৌর এলাকার মাস্টারপাড়া পাটোয়ারী বাড়িতে অভিযান চালিযে চাঁন মিয়ার বসতঘর থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করা হয়। পরে তার বসত ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি জব্দ করা হয়।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন