Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

ওয়েডিং লুকেই মাতালেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০০ এএম

কিংবদন্তী লিটল মাস্টার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার (২৪) সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। তাকে নিয়ে আলাদাই উন্মাদনা রয়েছে নেটিজেনদের একাংশের। সম্প্রতি সারা দিল্লিতে গিয়েছিলেন এক বন্ধুর বিয়েতে। ওয়েডিং লুকে মাতালেন নেটদুনিয়া! হলুদ লেহঙ্গায় শচীন কন্যা হলুদ আভা ছড়ালেন ইনস্টাগ্রামে!
ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের স্নাতককে ইনস্টাগ্রামে ফলো করেন ২ মিলিয়ন মানুষ। আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু। এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে।

নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তার জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গত বছর। শোনা যাচ্ছে দ্রুত বলিউডেও অভিষেক করতে চলেছেন তিনি। সারা খবরে থাকার রেসিপি খুব ভাল ভাবেই আয়ত্ত করে ফেলেছেন।
চলতি বছর সারাকে পাওয়া গিয়েছিল আইপিএলে। ভাই অর্জুন ও মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য গলা ফাটাতে গ্যালারিতে হাজির ছিলেন তিনি। যদিও অর্জুনকে একটি ম্যাচও খেলায়নি মুম্বাই। সূত্র : এনডিটিভি, ইন্ডিয়া টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ