Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

কার্তিককে ৫ কোটির গাড়ি উপহার দিলেন প্রযোজক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৯:০৪ এএম

বলিউডের খরার মৌসুমে অসামান্য সাফল্য এনে দিয়েছে ‘ভুল ভুলাইয়া ২’। গত ২০ মে মুক্তি পাওয়া সিনেমাটির আয় ২০০ কোটি রুপি অতিক্রম করেছে। ফলে লগ্নি তুলে সিনেমাটি হিট হয়ে গেছে আগেই। প্রযোজকও তাই দারুণ খুশি। এই খুশিতে নায়ক কার্তিক আরিয়ানকে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন প্রযোজক ভূষণ কুমার।

সম্প্রতি উপহার পাওয়া গাড়ির ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় কার্তিক আরিয়ান লিখেছেন, ‘পরের উপহার যেন ব্যক্তিগত বিমান হয়।’

এদিকে বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়েছে, গাড়িটির মডেল ম্যাকলারেন জিটি। এটি অত্যন্ত বিলাসবহুল স্পোর্টস কার। ভারতে গাড়িটির দাম ৪ কোটি ৭০ লাখ রুপির মতো। বাংলাদেশি মুদ্রায় সেটা সাড়ে ৫ কোটি টাকারও বেশি!

আরও চমকপ্রদ ব্যাপার হলো, এই গাড়িটি বর্তমান ভারতে কেবল কার্তিক আরিয়ানের কাছেই রয়েছে। তিনি ছাড়া কারও কাছেই বিলাসবহুল গাড়িটি নেই। বলাই বাহুল্য, কার্তিককে অনন্য এক উপহার দিয়েছেন প্রযোজক ভুষণ।

উল্লেখ্য, ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি পরিচালনা করেছেন আনিস বাজমি। এতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। আরও আছেন টাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র প্রমুখ। এটি ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া’ সিনেমার সিকুয়েল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ