Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

এবারের ঈদে আসছে ‘অঘটন’র সিক্যুয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৯:৫৩ এএম

গেল ঈদেই প্রচারে এসেছিল ঈদের বিশেষ নাটক ‘অঘটন’। জান্নাতুল ফেরদৌস লাবণ্যর লেখা নাটকটি দর্শকমহলে তুমুল সাড়া পায়। যার দরুণ এবার এটির সিক্যুয়েল নির্মাণ করছেন নির্মাতা শিহাব শাহীন। আর সিক্যুয়েলেও অভিনয় করেছেন অপূর্ব-সাবিলা দুজনেই। গত ২৪ জুন (শুক্রবার) থেকে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হয়েছে।

নির্মাতা শিহাব শাহীন জানান, নাটকটি দর্শকরা অনেক পছন্দ করেছেন আর তাই যেখানে আগের গল্প শেষ হয়েছে সেখান থেকে নতুন গল্প শুরু হবে। বিয়ের পরের সময়ে অঘটনঘটনপটিয়সীর নানা কাণ্ডকীর্তি এখানে উঠে আসবে।

‘অঘটন’ নাটকটির কেন্দ্রীয় চরিত্র জিয়াউল ফারুক অপূর্ব, যিনি পেশায় ছিলেন বেকার আর যেখানেই যেতেন যেটাই করতেন- একটা না একটা অঘটন ঘটাতেন। সে কারণেই, তার নাম হয়ে ওঠে অঘটনঘটনপটিয়সী! নাটকটিতে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর।

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘‘অঘটন’ নাটকটি থেকে দর্শকদের অসাধারণ রেসপন্স পেয়েছি, তাদের কাছে কাজটি ভালো লেগেছে। সে কারণেই আবার এর সিক্যুয়েল নির্মিত হচ্ছে। যেখানে গল্প শেষ হয়েছে সেখান থেকেই সিক্যুয়েলের গল্প শুরু হয়েছে অর্থাৎ বিয়ের পরে তাদের জীবনে কি ঘটে তাই দেখানো হবে এখানে। সেটা আরও বেশি মজার। দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

জানা গেছে, আসছে ঈদে নাটকটি সিএমভির ব্যানারে যেকোন একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ