Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

পদ্মা সেতু পার হয়ে উচ্ছ্বসিত তারা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৯:৫৫ এএম

যানবাহন পারাপারের জন্য আজ রোববার (২৬ জুন) খুলে দেওয়া হয়েছে পদ্মা সেতু। সেতুতে টোল দিয়ে যানবাহন পারাপার শুরু হয়েছে সকাল ৬টা থেকে। তাই তো প্রথমবার সেতু পার হতে পেরে হয়ে উচ্ছ্বসিত চালক ও যাত্রীরা।

ব্যাপক উৎসাহ নিয়ে সেতু পার হচ্ছেন যানবাহনের চালক ও যাত্রীরা। তারা ভোররাত থেকেই ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ভিড় করতে থাকেন। স্মৃতি ধরে রাখার জন্য অনেকে ফোনে ছবি তুলছেন বা ভিডিও করছেন।

শিমুলিয়া প্রান্ত থেকে আসা মিন্টু সরকার বলেন, এটি একটি স্মরণীয় দিন। পদ্মা সেতু পার হয়ে আসার অনুভূতি প্রকাশ করার মতো না। সেতুর ওপর দিয়ে যখন আসছি, মনে হয়েছে যেন বিশ্ব জয় করে এলাম।

টোল ম্যানেজার কামাল হোসেন বলেন, সকাল ৬টা থেকে টোল আদায়ের মাধ্যমে সেতুতে যানবাহন চলাচল শুরু হয়। ৬টি টোলঘর থেকে টোল নেওয়ার কার্যক্রম চলছে। এখন পর্যন্ত কোনো সমস্যা হয়নি।

এর আগে শনিবার (২৫ জুন) দুপুর ১২টার কিছু সময় পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে নির্ধারিত টোল পরিশোধ করে মুন্সীগঞ্জের শিমুলিয়া থেকে শরীয়তপুরের জাজিরা প্রান্তে আসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ