Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সমাবেশে এসে ট্রলারডুবিতে পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১০:০১ এএম

পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান শেষে ফেরার পথে ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম (২৭) ট্রলার ডুবিতে নিখোঁজ হয়েছেন। শনিবার (২৫ জুন) রাত সাড়ে ৯টার দিকে নিখোঁজ তামিমের বাবা পদ্মা সেতু দক্ষিণ থানায় এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

তামিমের মামা আনোয়ার আব্বাস জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। শনিবার পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান ট্রলারে ঢাকায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন চরফ্যাশনের সন্তান বিআইডাব্লিউটিএর সহকারী পরিচালক শরিফুল ইসলাম, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও চরফ্যাশন পৌর যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মানুন।

তাদেরকে উদ্ধার করে শ্রীনগরের ষোলঘর সরকারি হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

জানা গেছে, পদ্মা সেতুর উদ্বোধন শেষে দুপুর সাড়ে ১২টায় মাদারীপুরের কাঁঠালবাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে জাজিরা-মাওয়া হয়ে ঢাকায় যাওয়ার পথে পদ্মা নদীতে আকস্মিকভাবে তাদের ট্রলার উল্টে যায়।

যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুন জানান, তারা সকলেই চরফ্যাশন থেকে লঞ্চযোগে শনিবার পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর জনসভা শেষে জরুরি প্রয়োজনে ঢাকায় যাওয়ার জন্য জাজিরা থেকে মাওয়ার উদ্দেশ্যে নদী পথে ট্রলার যোগে রওয়ানা হন।

তিনি আরও বলেন, মাঝপথে হঠাৎ উত্তাল ঢেউয়ের মধ্যে ট্রলারটি মুহূর্তের মধ্যে উল্টে যায়। তাৎক্ষণিক নদীতে টহলরত স্থানীয় নৌ-বাহিনীর সহায়তায় তিনজনকে নদী থেকে উদ্ধার করতে পারলেও সাঁতার না জানা ছাত্রলীগ নেতা তামিম উত্তাল স্রোতে নদীতে তলিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ তামিম চরফ্যাশন কলেজপাড়া এলাকার পৌর ৪ নম্বর ওয়ার্ডের আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মজির উদ্দিনের একমাত্র ছেলে। এছাড়া তামিম চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ