Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফতুল্লা রেল স্টেশনে ছুরিকাঘাতে কিশোর খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৫:১৯ পিএম | আপডেট : ৫:৩০ পিএম, ২৬ জুন, ২০২২

ছুরিকাঘাতে ১৪ বছর বয়সী এক কিশোর খুন হয়েছে। স্থানীয়রা বলছেন, কিশোরদের দু’ গ্রুপের সংঘর্ষের মাঝে পরে এই হত্যাকান্ড।
ফতুল্লার রেলস্টেশনের প্লাট ফর্ম মসজিদের পেছনে শনিবার (২৫ জুন) রাত সাড়ে ১১ এঘটনা ঘটে।
এ ঘটনায় নিহত কিশোরের নাম সাকিব (১৪)। দাপা রেলস্টেশন সংলগ্ন ওহাবের বাড়ীর ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার পুত্র। বেশ কিছুদিন যাবত ময়লা পরিস্কারের কাজ করতেন।
প্রতক্ষ্যদর্শী সূত্রে জানাগেছে, ২৫ জুন রাত সাড়ে ১১টার দিকে ১৫/১৭ বছর বয়সীদের একটি দল আাজাদ মিয়ার বাড়ীর পেছনের রাস্তায় ফতুল্লার রেলস্টেশন প্লাট ফর্ম মসজিদের পেছনের গলিতে নিহত সাকিবকে মারধরসহ ছুরিকাঘাত করে। নিহতের বড় ভাই তা দেখতে পেয়ে দৌড়ে গিয়ে হামলাকারীদের কবল থেকে তার ভাইকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সাকিবকে মৃত ঘোষনা করেন।
স্থানীয় যুবক খোকন জানান, গলি দিয়ে হেটে আসার পথে আলীগঞ্জের এক গ্রুপের সাথে ওই এলাকার মেম্বার বাড়ীর গলির পোলাপানদের সাথে মারামারি হচ্ছিলো। নিহত সাকিব সে দুই গ্রুপের মারামারির মধ্যে হামলার শিকার হয়। মেম্বার বাড়ীর পোলাপান তাকেও মারধর করে এবং সাকিব কে ছুরিকাঘাত করে।
হত্যাকন্ডের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকান্ডের কারনসহ জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ