Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিল্লোল-নওশীন দম্পতির ঘরে আসছে নতুন অতিথি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৬:১৩ পিএম

জনপ্রিয় তারকা জুটি অভিনেত্রী-উপস্থাপিকা নওশীন নাহরিন মৌ ও অভিনেতা আদনান ফারুক হিল্লোল বাবা-মা হতে চলেছেন। এ দম্পতির ঘরে আসছে তাদের প্রথম সন্তান। বিষয়টি নিশ্চিত করেছেন নওশীন নিজেই। এ সময় তিনি নিজের ও অনাগত সন্তানের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বর্তমানে যুক্তরাষ্ট্র প্রবাসী নওশীন-হিল্লোল। সেখানে শনিবার (২৫ জুন) নিউ ইয়র্কে আয়োজন করা হয় নওশীনের বেবি সাওয়ার। যেখানে অংশ নেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।

জানা গেছে, নওশীনের শারীরিক অবস্থা ভালো। অনাগত সন্তানের খেয়াল রাখছেন। আগামী মাসেই নতুন অতিথির আগমন ঘটবে এ দম্পতির ঘরে। তবে নিজেদের প্রথম সন্তানের খবর নিয়ে সংবাদমাধ্যমে এখনো কিছু বলেননি নওশীন বা হিল্লোল।

উল্লেখ্য, অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে ২০১৩ সালের ১ মার্চ ঘর বেঁধেছিলেন নওশীন। তিনি আমেরিকায় একটি মেডিকেল সেন্টারে বর্তমানে চাকরিরত আছেন। হিল্লোল ব্যস্ত তার ফুড ভ্লগিং নিয়ে। চলতি বছর হিল্লোল বাংলাদেশে এলেও তখন নওশীন আসেননি। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ