Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দেশে ফিরেছেন জিএম কাদের, কাল ফিরবেন রওশন এরশাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৬:৩৮ পিএম

তিন দিনের থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। রবিবার (২৬ জুন) দুপুরে থাই এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান তিনি।

এদিকে প্রায় আট মাস চিকিৎসাধীন থাকার পর আগামীকাল (২৭ জুন) দুপুরে ফিরবেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী নেতা রওশন এরশাদ। বিমানবন্দরে নামার পর জিএম কাদের বলেন, বেগম রওশন এরশাদ ভালো আছেন, আলহামদুলিল্লাহ। তার শারীরিক অবস্থার আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে। আগামীকাল তিনি দেশে ফিরবেন।

তিনি আরও বলেন, রওশন এরশাদকে স্বাগত জানাতে দলীয় নেতা-নেতাকর্মীদের মধ্যে যাদের সুযোগ আছে, তারা যেন আগামীকাল দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত থাকেন। যারা সাক্ষাৎ করতে ইচ্ছুক, তারা যেন রওশন এশাদের অনুমতি সাপেক্ষে এবং শারীরিক অবস্থা বিবেচনায় রেখে যোগাযোগ করেন। বিমানবন্দরে জাপা চেয়ারম্যানকে স্বাগত জানান দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রওশন এরশাদ

৮ নভেম্বর, ২০২১
৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ