Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঝালকাঠির রাজাপুরে জঙ্গী সংগঠনের সদস্য সন্দেহে যুবক গ্রেপ্তার।

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৮:৩৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সদস্য সন্দেহে রেদোয়ান করিম (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা টিকাটুলি র‌্যাব-৩ এর সদস্যরা।

রবিবার ভোর পৌনে ৬টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকা থেকে রেদোয়ানকে ‌র‌্যাব-৩ গ্রেফতার করেছে বলে র‌্যাবের ডিএডি মো. মাহে আলম জানিয়েছেন।গ্রেপ্তারকৃত রেদোয়ান রাজাপুর উপজেলার সাতুরিয়ার তারাবুনিয়া গ্রামের হাফেজ মাহমুদ হোসেন এর ছেলে।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি মাহে আলম বাদী হয়ে রবিবার দুপুরে রেদোয়ানের বিরুদ্ধে রাজাপুর থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করে এবং জব্দকৃত একটি মোবাইল সহ রেদোয়ানকে রাজাপুর থানায় সোপর্দ করেন।
এজাহারে সূত্রে জানা গেছে -, র‌্যাব-৩ এর গোয়েন্দাদের তথ্যমতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর কয়েকজন সদস্য রাজাপুর উপজেলায় অবস্থান করেছে।র‌্যাবের -৩ এর একটি বিশেষ দল রবিবার ভোরে অভিযান চালিয়ে রেদোয়ানকে তার এলাকা থেকে গ্রেপ্তার করে।গ্রেফতারকৃত রেদোয়ান মোবাইল ফোনে অ্যাপস ব্যবহার করে বেনামী আইডি খুলে জঙ্গি সংক্রান্ত বিভিন্ন তথ্য আদান-প্রদান করতো। বেনামী আইডি থেকে জঙ্গিবাদী ভিডিও, পিডিএফ, বার্তা, পোষ্ট, লাইক, শেয়ার করতো বলে এজাহারে উল্লেখ আছে।রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, র‌্যাবের করা মামলায় রেদোয়ানকে গ্রেপ্তার রাজাপুর থানা হেফাজতে রাখা হয়েছে।সোমবার(২৭ জুন) ঝালকাঠি আদালতে পাঠানো হবে।



 

Show all comments
  • jack ali ২৬ জুন, ২০২২, ৯:৫৯ পিএম says : 0
    যারা হত্যা করে গুম করে চাঁদাবাজি করে গুন্ডামি করে মানুষকে যখন তখন পিটিয়ে মারে ঘুষ খায় সুদ খায় এরা সব থেকে বড় জঙ্গি যাদেরকে জঙ্গি বলে ধরা হয় তারা আল্লাহর নিয়ম মেনে চলতে চায় সেই জন্যেই তাদেরকে ধরা হয় আল্লাহ সবকিছু রেকর্ড করছে আপনারা মনে করেছেন আমাদের হাতে কত শক্তি রাইফেল আছে আল্লাহর কাছ থেকে রাইফেল দিয়ে ছুটতে পারবেন না আর আপনাদের নেত্রী ও আপনাদের কে বাঁচাতে পারবে না এখনো সময় আছে ভালো হয়ে যান
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ