Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাজ শেষে বাড়ি ফেরা হলো না দিনমজুর হাসান আলীর

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৯:৪৭ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হাসান আলী (৬০) নামে এক দিনমজুর সাইকেল আরোহী নিহত হয়েছেন।বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশ্রাফুল ইসলাম। আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টার সময় উপজেলার আলাদীপুর ইউনিয়নের রাঙ্গামাটি বাজার সংলগ্ন তেলের পাম্পের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাসান আলী (৬০),পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের জোতাল দেবকুন্ডা গ্রামের ছলিমুদ্দিনের ছেলে। সে পেশায় একজন দিনমজুর ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাইকেল আরোহী হাসান আলী কাজ শেষ করে বাড়ী ফেরার সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি বাজার সংলগ্ন তেলের পাম্পের সামনে দিয়ে যাওয়ার পথে অপরদিক থেকে আসা একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই ওই সাইকেল আরোহীর মাথা সহ অর্ধেক শরীর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে থেঁতলে গিয়ে তার মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মিদের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যান পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ