Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আনোয়ারায় আশরাফ খুনের আসামী অঙ্কন নন্দি গ্রেপ্তার

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৯:৫০ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ছুরিকাঘাতে আশরাফ উদ্দিন খুনের ঘটনায় মামলার চার নম্বর আসামী অঙ্কন নন্দিকে গতকাল রবিবার কোতোয়ালী থানা পুলিশ গ্রেপ্তার করে আনোয়ারা থানায় হস্তান্তর করলে আনোয়ারা থানা পুলিশ তাকে বোয়ালখালী থানায় প্রেরণ করে। পরে বোয়ালখালী থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করে। এর আগে শনিবার রাত ১০ টায় আশরাফের সহপাঠীরা অঙ্কন নন্দিকে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ি এলাকা থেকে ধরে কোতোয়ালি থানায় পুলিশের কাছে সোপর্দ করেছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এস দিদারুল ইসলাম সিকদার জানায়, আশরাফ হত্যা মামলার চতুর্থ আসামি অঙ্কন নন্দিকে কোতোয়ালী থানা পুলিশ গ্রেপ্তার করে আমাদের কাছে হস্তান্তর করে। আসামীর ঠিকানা বোয়ালখালী থানায় হওয়ায় আমরা তাকে বোয়ালখালী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

উল্লেখ্য, গত বছরের ১৯ ফেব্রুয়ারি রাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে রর দিলোয়ারা জাহান কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন খুন হয়। পরের দিন শনিবার (২০ ফেব্রুয়ারি) আশরাফের বাবা মোহাম্মদ আবদুল্লাহ বাদী হয়ে দক্ষিণ জেলা ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদক নয়ন সরকারসহ ৫ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করেন। নিহত আশরাফ উদ্দীন নোয়াখালী জেলার মাইজদী এলাকার মোহাম্মদ আব্দুল্লাহর পুত্র। সে তার মায়ের সাথে আনোয়ারায় নানীর বাড়িতে থাকতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ