Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলা জমিয়াতুল মোদার্রেছীন ও মাদরাসা প্রধানের বিদায় সংবর্ধনা সভা

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০১ এএম

ভোলা সদর উপজেলার বিভিন্ন মাদরাসার (অব.) প্রধান ও জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দের অবসর জনিত বিদায়ী সংবর্ধনা সভা অনুষ্ঠিত। গতকাল রোববার জমিয়াতুল মোদার্রেছীনের আয়োজনে ভোলা সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও চন্দ্রপ্রসাধ আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল লতিফের সভাপতিত্বে ভোলা দারুল হাদিস কামিল মাদরাসা মিলনায়তনে এ বিদায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় সহকারী মহাসচিব, ভোলা জেলা সাধারণ সম্পাদক, ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার ভাইস-প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা সদর উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা হারুন অর রশিদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরানগন্জ দাখিল মাদরাসা সুপার মাওলানা মীর মো বেলায়েত হোসেন, জামিরালতা ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ শাজাহান, পাঙ্গাশিয়া আলিম মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মো. আমির হোসেন, রুহিদাস বালক দাখিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. মুছা কালিমুল্লাহি, অনুষ্ঠান সঞ্চালনা করেন মাওলানা মো. শামছুল আলম চৌধুরী সুপার নাছির মাঝি দাখিল মাদরাসা।

অবসরপ্রাপ্ত বিদায়ীরা মাদরাসা প্রধানগণ হলেন- মাওলানা আবু সুফিয়ান, মো. শফিকুল্লাহ, মাওলানা আবুল ফারাহ, মো. হাবিবুল্লাহ প্রিন্সিপাল (অব.) দক্ষিণ রতনপুর আলিম মাদরাসা, মাওলানা মোখলেছুর রহমান সুপার (অব.) উত্তর দিঘলদী কাজীবাড়ী কাওসারিয়া দাখিল মাদরাসা, মাওলানা মো. মোস্তফা সুপার (অব.) চরনোয়াবাদ মহিলা দাখিল মাদরাসা, মাওলানা আবুল হাসানাত মো. আব্দুল হাই সুপার (অব.) দড়িরাম শংকর মনির উদ্দিন মহিলা দাখিল মাদরাসা, মাওলানা মো. আবুল খায়ের সুপার (অব.) দক্ষিণ চরপাতা দাখিল মাদরাসা, অনুষ্ঠানে ভোলা সদর উপজেলার সকল মাদরাসা প্রধানগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সদর উপজেলা জমিয়াতুল মোদারের্ছীনের পক্ষ থেকে অবসর প্রাপ্ত প্রধানগণকে সন্মাননা ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ